ভিডিও

চোরাই মালামাল উদ্ধার আদমদীঘিতে বৈদ্যুতিক মিটার চোরচক্রের দু’জন গ্রেফতার 

প্রকাশিত: মার্চ ২০, ২০২৪, ০৭:৫২ বিকাল
আপডেট: মার্চ ২০, ২০২৪, ০৭:৫২ বিকাল
আমাদেরকে ফলো করুন

আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি : বগুড়ার আদমদীঘিতে বৈদ্যুতিক মিটার চোরচক্রের দুই সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার দিবাগত রাতে নিজ নিজ এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়। তারা হলো বগুড়া সদর উপজেলার সাদনাপাড়ার সমিরুদ্দিনের ছেলে মোমিন (২২) ও আদমদীঘি উপজেলার ছাতিয়ানগ্রামের কাচু মন্ডলের ছেলে আব্দুল মোমিন (২৭)। এসময় তাদের দেওয়া তথ্যানুসারে ছাতিয়ানগ্রাম রেলওয়ে স্টেশনের পাশে পরিত্যক্ত জঙ্গল একটি বৈদ্যুতিক মিটার, একটি বৈদ্যুতিক মেইন সুইচ ও  বৈদ্যুতিক তারের ঝোপা উদ্ধার করা হয়েছে। 

আদমদীঘি উপজেলায় চলতি ইরি-বোরো মৌসুমে জমিতে সেচ শুরুর আগ থেকেই বিভিন্ন মাঠে বসানো পল্লী বিদ্যুতের গভীর ও অগভীর নলকূপের বৈদ্যুতিক মিটার চুরি করে আসছিল একটি চোরচক্র। তারা মিটার মালিকদের বিকাশ নম্বর দিয়ে অনেকেরকাছ থেকে টাকা আদায় করে মিটার ফেরৎ দিত। আবারো সেই সব ফেরৎ দেওয়া মিটারসহ প্রায় প্রতি রাতে বৈদ্যুতিক মিটার চুরি করে একই কায়দায় বিকাশের মাধ্যমে টাকা চাইতো।

ফলে চোরচক্রের অত্যাচারে অতিষ্ঠ ছিল গভীর নলকূপের মালিক কৃষকরা। গত মঙ্গলবার আদমদীঘি থানা পুলিশ অধুনিক প্রযুক্তি ব্যবহার করে বৈদ্যুতিক মিটার চোরচক্রের ওই দুই সদস্যকে গ্রেফতার করতে সক্ষম হন। 

আদমদীঘি থানার অফিসার ইনচার্জ রাজেশ কুমার চক্রবর্ক্রী জানান, গ্রেফতারকৃতদের  প্রাথমিক জিজ্ঞাসবাদে গুরুত্বপূর্ণ তথ্য মিলেছে। 

 



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS